ComputerFacebookGoogleLatest

2021 এ অ্যান্ড্রয়েডের জন্য 10 সেরা ভ্রমণ অ্যাপ্লিকেশন

গত কয়েক বছর ধরে, আমাদের চারপাশের প্রযুক্তিটি অনেকটা বিকশিত হয়েছে। আজকাল, আমাদের স্মার্টফোনটি আমাদের সেরা ভ্রমণ সহযাত্রী হতে পারে। আপনি ফ্লাইট বুক করতে পারেন, হোটেল বুক করতে পারেন, আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের মাধ্যমে সবচেয়ে সংক্ষিপ্ত রুটগুলি সন্ধান করতে পারেন।

আপনি যদি বাড়ি থেকে দূরে আপনার প্রথম ভ্রমণের পরিকল্পনা করছেন বা আপনি যদি আমার মতো ঘন ঘন ভ্রমণকারী হন তবে আপনি এই হ্যান্ড-বাছাই করা ট্র্যাভেল অ্যাপ্লিকেশনগুলি বিবেচনা করতে পারেন। অ্যান্ড্রয়েডের জন্য প্রচুর ট্র্যাভেল অ্যাপ্লিকেশন উপলব্ধ রয়েছে এবং আমরা সেগুলির কয়েকটি তালিকাবদ্ধ করব।

2021 এ অ্যান্ড্রয়েডের জন্য 10 সেরা ট্র্যাভেল অ্যাপ্লিকেশনগুলির তালিকা
এই নিবন্ধে, আমরা আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য সেরা কয়েকটি ভ্রমণের অ্যাপ্লিকেশনগুলি ভাগ করব। এই অ্যাপ্লিকেশনগুলির সাহায্যে, আপনি পরিকল্পনা বা বিভিন্ন ধরণের ভ্রমণ সম্পর্কিত তথ্য অর্জন করতে পারেন।

1. গুগল ট্রিপস

ঠিক আছে, নিবন্ধে তালিকাবদ্ধ অন্য সমস্তগুলির তুলনায় গুগল ট্রিপস কিছুটা আলাদা। এটি একটি পূর্ণাঙ্গ ভ্রমণ পরিকল্পনা অ্যাপ্লিকেশন যা আপনার লিঙ্কযুক্ত জিমেইল অ্যাকাউন্ট থেকে আপনার ভ্রমণ সংরক্ষণগুলি জোগাড় করে। এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার ইমেলটি স্ক্যান করে এবং ফ্লাইটের বিশদ, হোটেল এবং গাড়ি সংরক্ষণের সন্ধান করে। এছাড়াও, এটি প্রস্তাবনা সরবরাহ করে এবং আপনাকে প্রচুর শীতল দর্শনগুলি দেখায় যা আপনার আগ্রহের ভিত্তিতে কাছাকাছি এবং দূরে উপলব্ধ।

২. গুগল ম্যাপস

ভাল, গুগল ম্যাপস সম্ভবত আপনি এখনই ব্যবহার করতে পারেন সেরা অবস্থান এবং ভ্রমণ অ্যাপ্লিকেশন। অ্যাপটিতে 200 টিরও বেশি দেশের তথ্য এবং মানচিত্র রয়েছে। গুগল ম্যাপস পাবলিক ট্রান্সপোর্টের তথ্য, ভ্রমণের গন্তব্য, সংক্ষিপ্ততম রুট উপলভ্য, নিকটস্থ পেট্রোল পাম্প, কাছাকাছি এটিএম, ইত্যাদি দেখায় যদি আপনার নির্ধারিত ভ্রমণের অবস্থান সম্পর্কে খুব বেশি জ্ঞান না থাকে তবে গুগল মানচিত্র কার্যকর হতে পারে।

3. ট্রিপএডভাইজার

ট্রিপএডভাইসর আপনার সমস্ত ভ্রমণের উদ্দেশ্যে একটি সর্বমোট অ্যাপ্লিকেশন। প্রকৃতপক্ষে, ট্রিপএডভাইসর একটি সেরা ভ্রমণের অ্যাপ্লিকেশন যা আপনি 2021 এ ব্যবহার করতে পারেন It এটি আপনাকে সেরা হোটেল, রেস্তোঁরা, সর্বনিম্ন বিমান ভাড়া এবং আরও কয়েকটি ভ্রমণ-সম্পর্কিত জিনিস খুঁজতে সহায়তা করতে পারে। শুধু তাই নয়, অ্যাপটি অন্যান্য ভ্রমণকারীদের দ্বারা ভাগ করা পর্যালোচনা, মতামত এবং ভিডিওগুলিও দেখায়।

4. কায়ক

কায়াক এমন একটি অ্যাপ্লিকেশন যা সমস্ত হোডোফিল অবশ্যই নিশ্চিতভাবে পছন্দ করবে। এটি এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে পরিকল্পনা, ভ্রমণ এবং বুকিংয়ে সহায়তা করতে পারে। কায়াক আপনাকে হোটেল, ভাড়া গাড়ি, ফ্লাইটের টিকিট ইত্যাদিতে দুর্দান্ত ডিল অনুসন্ধানে সহায়তা করতে পারে আপনি খাবারের দোকান, কফি শপ, রেস্টরুম, বিমানবন্দর ইত্যাদির আশেপাশের পথে নেভিগেট করতেও অ্যাপটি ব্যবহার করতে পারেন You

5. স্কাইস্ক্যানার

অ্যাপ্লিকেশনটির নাম হিসাবে, স্কাইস্কেনার হ’ল একটি অ্যাপ্লিকেশন যা সেরা ফ্লাইট, হোটেল এবং ভাড়া গাড়ি সন্ধান করার জন্য। অ্যাপ্লিকেশনটি আপনাকে উড়ানের সস্তায় তারিখগুলি সন্ধান করতে সহায়তা করতে পারে এবং দামগুলি পরিবর্তিত হওয়ার সাথে সাথে আপনি সতর্কতাগুলির জন্য অপ্ট-ইনও করতে পারেন। মূলত, অ্যাপ্লিকেশনটি বিমান সংস্থাগুলিতে ফোকাস করে এবং এটি আপনার নিকটতম বিমানবন্দর থেকে শীর্ষস্থানীয় ডিলগুলিও দেখায়।

6. Booking.com

ভাল, এটি গুগল প্লে স্টোরে উপলভ্য শীর্ষস্থানীয় অ্যান্ড্রয়েড ট্র্যাভেল অ্যাপগুলির মধ্যে একটি। বুকিং ডটকমের দুর্দান্ত জিনিসটি হ’ল এতে যে কোনও সফল যাত্রার জন্য আপনার প্রয়োজন 10 মিলিয়ন মোটেল, হোটেল এবং অন্যান্য থাকার ব্যবস্থা রয়েছে। শুধু তাই নয়, অ্যান্ড্রয়েডের বুকিং ডট কম আপনাকে ল্যান্ডমার্ক, স্থানীয় আকর্ষণ এবং এমনকি স্থানীয় ওয়াইফাই হটস্পটগুলিও দেখায়।

7. ত্রিপিট

ট্রিপিট হ’ল আরেকটি সেরা ভ্রমণ পরিকল্পনাকারী যা আপনি আপনার অ্যান্ড্রয়েডে রাখতে পছন্দ করবেন। অ্যাপ্লিকেশনটি মূলত আপনার পুরো ভ্রমণ পরিকল্পনাটি এক জায়গায় সংগঠিত করে। ব্যবহারকারীদের কেবল তাদের ভ্রমণের বিবরণগুলি, বিমানের টিকিট, হোটেল, গাড়ি বা অন্যান্য সংরক্ষণগুলি, পরিকল্পনা@tripit.com এ ফরোয়ার্ড করা দরকার এবং অ্যাপটি তাত্ক্ষণিকভাবে মাস্টার ভ্রমণপথে পরিকল্পনা যুক্ত করবে।

৮. গুগল অনুবাদ

আপনি যদি জাহাজে ভ্রমণের পরিকল্পনা করে থাকেন তবে এটি আপনার কাছে থাকা একটি প্রয়োজনীয় অ্যাপ্লিকেশন। এটি মূলত একটি ভাষা অনুবাদকারী অ্যাপ্লিকেশন যা আপনার কাঙ্ক্ষিত ভাষায় পাঠ্যকে অনুবাদ করতে পারে। অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীদের আপনার ফোনের ক্যামেরা থেকে নেওয়া ছবি থেকে পাঠ্য অনুবাদ করার অনুমতি দেয়।

9. আমার ট্রেন কোথায়

আপনি যদি ট্রেনে প্রচুর ভ্রমণ করেন তবে আপনার আমার ট্রেন অ্যান্ড্রয়েড অ্যাপটি কোথায় থাকা দরকার। এটি এমন একটি অনন্য ভ্রমণ অ্যাপ্লিকেশন যা লাইভ ট্রেনের স্থিতি এবং আপ-টু-ডেট সময়সূচি প্রদর্শন করে। অ্যাপ্লিকেশনটি আইআরসিটিসি থেকে তথ্য গ্রহণ করে এবং ট্রেনে উঠার আগে আপনি কোচের অবস্থান এবং আসন / বার্থ লেআউট সম্পর্কেও তথ্য পেতে পারেন।

১০.উবার উইথ উবার, আপনাকে আর ট্যাক্সি বা বাসের জন্য পার্কিং বা অপেক্ষা করতে হবে না। এটি অন্যতম সেরা রাইড অ্যাপ যা নিশ্চিতভাবে আপনি ব্যবহার করতে পছন্দ করবেন। উবার সম্পর্কে দুর্দান্ত বিষয়টি হ’ল এটির পরিষেবাগুলি 630+রও বেশি শহরে উপলব্ধ। উবারে, আপনাকে কেবল একটি যাত্রার অনুরোধ করতে হবে এবং আপনার কাছে থাকা কোনও ক্যাব ড্রাইভার আপনাকে তুলে নেবে।

Comment here