BrowserComputerLatestPcTech

2021 এ অ্যান্ড্রয়েডের জন্য সেরা টাস্ক ম্যানেজার অ্যাপ্লিকেশন

অ্যান্ড্রয়েড এখন সর্বাধিক ব্যবহৃত মোবাইল অপারেটিং সিস্টেম। প্রতিটি অন্যান্য মোবাইল অপারেটিং সিস্টেমের তুলনায়, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের আরও বৈশিষ্ট্য এবং কাস্টমাইজেশন বিকল্প সরবরাহ করে। শুধু তাই নয়, অ্যান্ড্রয়েডে পাওয়া অ্যাপটিও তুলনামূলকভাবে বেশি। প্লে স্টোরটিতে আপনি প্রতিটি ভিন্ন উদ্দেশ্যে অ্যাপ্লিকেশনগুলি খুঁজে পাবেন।

আমরা সাধারণত আমাদের ডিভাইসগুলিতে প্রচুর অ্যাপ এবং গেম ইনস্টল করি তবে আমরা সেই অ্যাপগুলি ব্যবহারের পরে এগুলি আনইনস্টল করি না। সুতরাং, সমস্যাটি এখানেই শুরু হয়। কয়েকটি অ্যাপ্লিকেশন আপনার সম্মতি ব্যতীত পটভূমিতে চালানো বোঝায় এবং তারা ডিভাইসটি ধীর করে দেয়।

2021 এ অ্যান্ড্রয়েডের জন্য 10 সেরা টাস্ক ম্যানেজার অ্যাপ্লিকেশনগুলির তালিকা

যেহেতু অ্যান্ড্রয়েড অ্যাপগুলিতে বেশি নিয়ন্ত্রণ সরবরাহ করে না, তাই কোনও টাস্ক ম্যানেজার ব্যবহার করা সর্বদা সেরা all the time টাস্ক ম্যানেজারের সাহায্যে আপনি ব্যাকগ্রাউন্ডে চলমান অ্যাপগুলি সনাক্ত এবং হত্যা করতে পারেন। এই নিবন্ধে, আমরা কয়েকটি সেরা অ্যান্ড্রয়েড টাস্ক ম্যানেজার অ্যাপ্লিকেশন ভাগ করব।

1. সিস্টেমপ্যানেললাইট

সিস্টেমপ্যানেললাইটের সর্বাধিক উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হ’ল এটির ইউআই যা দুর্দান্ত দেখায় এবং আপনাকে একটি সাই-ফাই চলচ্চিত্রের অনুভূতি দেয়। বৈশিষ্ট্যগুলি নিয়ে কথা বলার পরে, সিস্টেমপ্যানেললাইট টাস্ক ম্যানেজার ব্যবহারকারীদের পটভূমিতে চলমান অ্যাপ্লিকেশনগুলিকে চিহ্নিত করতে এবং হত্যা করতে দেয়। কেবল এটিই নয়, অ্যাপটি রিয়েল-টাইমে আপনার সিস্টেমটিকেও পর্যবেক্ষণ করে এবং যখনই এটি কোনও স্বয়ংক্রিয় অ্যাপ্লিকেশন শুরু হয় তখন তা অবিলম্বে তা জানায়।

2. গ্রিনাইফ

ঠিক আছে, নিবন্ধে তালিকাবদ্ধ অন্য সমস্তগুলির তুলনায় গ্রিনিফাই কিছুটা আলাদা। এটি আসলে কোনও টাস্ক ম্যানেজার অ্যাপ নয়; পরিবর্তে, এটি অ্যান্ড্রয়েডের জন্য একটি পূর্ণ উন্নত ব্যাটারি সেভার অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশনটি মূল এবং অমূল-ভিত্তিক উভয় ডিভাইসেই ভালভাবে কাজ করে এবং এতে প্রচুর টাস্ক ম্যানেজমেন্ট বৈশিষ্ট্য রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি গ্রিনিফের মাধ্যমে পটভূমিতে চলমান অ্যাপস এবং প্রক্রিয়াগুলি সক্রিয়ভাবে ট্র্যাক করতে পারেন। এছাড়াও, গ্রিনিফাই আপনাকে কেবলমাত্র এক ট্যাপে অ্যাপ্লিকেশনগুলি থামাতে বা হাইবারনেট করতে দেয়, যার ফলে ব্যাটারি আরও উন্নত হয়।

3. অ্যাডভান্সড টাস্ক কিলার

অ্যাপটির নাম যেমন বলেছে। অ্যাডভান্সড টাস্ক কিলার আপনার অ্যান্ড্রয়েডে থাকা সেরা এবং উন্নত টাস্ক ম্যানেজার অ্যাপগুলির মধ্যে একটি। অ্যাডভান্সড টাস্ক কিলারের দুর্দান্ত জিনিসটি হ’ল এটি আপনার অ্যাপ্লিকেশনগুলিকে তালিকাভুক্ত করে যা আপনার সিস্টেমে বেশিরভাগ সংস্থান ব্যবহার করে। কেবল এটিই নয়, অ্যাপটি একটি অটো মোডও সরবরাহ করে, যা আপনার সিস্টেমের প্রচুর সংস্থান ব্যবহার করে এমন সমস্ত সিস্টেম প্রক্রিয়া এবং অ্যাপ্লিকেশনগুলিকে হত্যা করে। যাইহোক, আমরা ম্যানুয়াল মোডটি পৃথকভাবে অ্যাপ্লিকেশনগুলিকে মেরে ফেলার পরামর্শ দিই কারণ এটি কখনও কখনও সিস্টেম থেকে গুরুত্বপূর্ণ প্রক্রিয়াগুলিকে হত্যা করে।

4. সাধারণ সিস্টেম মনিটর

অ্যাপটির নাম যেমন বলেছে, সিম্পল সিস্টেম মনিটরটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য মোটামুটি সহজ টাস্ক ম্যানেজার অ্যাপ। এটি ব্যাকগ্রাউন্ডে আপনার সমস্ত চলমান অ্যাপ্লিকেশন এবং প্রক্রিয়াগুলি সক্রিয়ভাবে নিরীক্ষণ করে এবং বাস্তব-সময়ে র‌্যাম এবং সিপিইউ ব্যবহার সহ বিভিন্ন সিস্টেমের পরিসংখ্যান দেখায়। এটি আপনাকে অন্যান্য অ্যান্ড্রয়েড প্যারামিটারগুলি যেমন নেটওয়ার্কের ক্রিয়াকলাপ, জিপিইউর ব্যবহার, মূলের স্থিতি ইত্যাদি পরীক্ষা করতে দেয় lets সামগ্রিকভাবে, এটি একটি দুর্দান্ত টাস্ক ম্যানেজার অ্যাপ্লিকেশন যা আপনি অ্যান্ড্রয়েডে ব্যবহার করতে পারেন।

5. সিস্টেমপ্যানেল 2

ওয়েল, সিস্টেমপ্যানেল 2 তাদের জন্য যারা অ্যান্ড্রয়েডের জন্য একটি উন্নত টাস্ক ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন অনুসন্ধান করছেন। অ্যান্ড্রয়েডের জন্য অন্যান্য সমস্ত টাস্ক ম্যানেজার অ্যাপ্লিকেশনের তুলনায়, সিস্টেমপ্যানেল 2 এর আরও বৈশিষ্ট্য রয়েছে। এটি আপনাকে আপনার অ্যান্ড্রয়েডের বিভিন্ন উপাদান সম্পর্কিত একগুচ্ছ তথ্যও দেখায়। এটি সক্রিয় অ্যাপস, অ্যাপস সিপিইউ ব্যবহার এবং আরও অনেক কিছু দেখায়। সিস্টেমপ্যানেল 2 এর একমাত্র নেতিবাচকতা এটি ব্যবহার করা বেশ জটিল।

6. টাস্কম্যানেজার

অ্যান্ড্রয়েডের জন্য টাস্ক ম্যানেজারটি টাস্ক ম্যানেজার অ্যাপটি ব্যবহার করা মোটামুটি সহজ। অ্যাপ্লিকেশনটির ইউজার ইন্টারফেসটি সহজ রাখা হয়েছে এবং এটি কোনও অপ্রয়োজনীয় বৈশিষ্ট্য সহ ফুলে যায় না। অ্যাপ্লিকেশন কেনা নেই, অপ্রয়োজনীয় অনুমতিও নেই। চোখের চাপ কমাতে, এটি একটি গা a় থিম সরবরাহ করে supply যদি আমরা বৈশিষ্ট্যগুলি নিয়ে কথা বলি, টাস্কম্যানেজার কার্যগুলির তালিকা এবং ব্যবহৃত মোট রামের পরিমাণ দেখায়। এটি আপনাকে অ্যাপ্লিকেশন থেকে সরাসরি কাজগুলিকে হত্যা করতে দেয়।

7. ক্রিয়াকলাপ নিরীক্ষক: কার্য পরিচালক

অ্যাপ্লিকেশনটির নাম হিসাবে, ক্রিয়াকলাপ পর্যবেক্ষক: অ্যান্ড্রয়েডের জন্য টাস্ক ম্যানেজার হ’ল আরেকটি সেরা ক্রিয়াকলাপ পর্যবেক্ষণ অ্যাপ্লিকেশন যা আপনি এখনই ব্যবহার করতে পারেন। তবে ক্রিয়াকলাপ পর্যবেক্ষক: টাস্ক ম্যানেজার তাদের জন্য যাদের কিছুটা প্রযুক্তিগত জ্ঞান রয়েছে কারণ এটি প্রচুর ডেটা দেখায় যা কেবল বিশেষজ্ঞরা বুঝতে পারে perceive ক্রিয়াকলাপ পর্যবেক্ষণ: অ্যাপ্লিকেশন, প্রক্রিয়া ইত্যাদির হ্রাস করতে টাস্ক ম্যানেজার ব্যবহার করা যেতে পারে

8. টাস্ক কিলার

ঠিক আছে, আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য কোনও সহজ টাস্ক ম্যানেজার অ্যাপ্লিকেশনটি অনুসন্ধান করতে চান তবে আপনাকে টাস্ক কিলারকে একবার চেষ্টা করে দেখতে হবে। কি অনুমান? টাস্ক কিলারের সাহায্যে আপনি নির্বাচিত অ্যাপ্লিকেশনগুলিকে দ্রুত হত্যা করতে পারেন। শুধু তাই নয়, টাস্ক কিলার ব্যবহারকারীদের উপেক্ষা এবং স্ব-হত্যা তালিকায় অ্যাপ্লিকেশনগুলি রাখার একটি বিকল্পও সরবরাহ করে। তা ছাড়া, টাস্ক কিলার মোট মেমরির বিশদ ব্যবহারও দেখায়।

9. টাস্ক ম্যানেজার

ওয়েল, ওমিচ সফটওয়্যার থেকে টাস্ক ম্যানেজার হ’ল অ্যান্ড্রয়েডের জন্য আর একটি হালকা টাস্ক কিলার অ্যাপ্লিকেশন যা আপনি এখনই ব্যবহার করতে পারবেন। অ্যাপ্লিকেশনটি পটভূমিতে চলমান সমস্ত অ্যাপ্লিকেশন এবং প্রক্রিয়াগুলি দেখায়। সমস্ত অ্যাপ্লিকেশন এবং প্রক্রিয়াগুলিকে হত্যা করতে, অ্যাপ্লিকেশনটি একটি দ্রুত পরিষ্কার বোতাম সরবরাহ করে। শুধু তাই নয়, অ্যাপটি পটভূমি থেকে কিল প্রক্রিয়াগুলিকে জোর করার ক্ষমতাও পেয়েছে received

১০.ড্রয়েড টাস্ক ম্যানেজার

এটি গুগল প্লে স্টোরে উপলব্ধ একটি অপেক্ষাকৃত নতুন এবং দরকারী টাস্ক ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশনটি প্রতিটি অ্যাপ্লিকেশনটির জন্য সিপিইউ ব্যবহার এবং র‍্যাম ব্যবহার দেখায়

Comment here