BrowserComputerFacebookGoogleLatest

সিগন্যাল ব্যক্তিগত মেসেঞ্জারে কীভাবে ছদ্মবেশী কীবোর্ড সক্ষম করবেন

এখন পর্যন্ত, অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য শত শত তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপ্লিকেশন রয়েছে। তবে, এই সমস্তগুলির মধ্যে সিগন্যাল প্রাইভেট মেসেঞ্জারকে সেরা বলে মনে হচ্ছে। অন্যান্য সমস্ত তাত্ক্ষণিক বার্তাপ্রেরণের অ্যাপ্লিকেশনের তুলনায় সিগন্যাল আরও গোপনীয়তা এবং সুরক্ষা বৈশিষ্ট্য সরবরাহ করে।

এখন অবধি, আমরা সিগন্যাল প্রাইভেট মেসেঞ্জারে প্রচুর নিবন্ধগুলি ভাগ করেছি যেমন কীভাবে সিগন্যালে কল রিলে করা যায়, সিগন্যালের সেরা বৈশিষ্ট্য ইত্যাদি, আজ, আমরা ‘গোপনীয় কীবোর্ড’ নামে পরিচিত আরও একটি সেরা গোপনীয়তা বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে যাচ্ছি we

সিগন্যাল প্রাইভেট মেসেঞ্জারে ছদ্ম কীবোর্ড কী?

যেমনটি আমরা সবাই জানি, স্মার্টফোনের কীবোর্ড যে কোনও ব্যবহারকারীর উপর নির্ভর করে essential কীবোর্ডের মাধ্যমে, আমরা দরকারী তথ্য যেমন লগইন শংসাপত্র, ফোন নম্বর, ইমেল ঠিকানা ইত্যাদি ইনপুট করি

তৃতীয় পক্ষের কীবোর্ড অ্যাপ্লিকেশনগুলি প্রায়শই আপনার টাইপিং ডেটা ট্র্যাক করে বিজ্ঞাপনদাতাদের কাছে বিক্রি করে। সুতরাং, যদি আপনি এমন কেউ হন যারা তাদের গোপনীয়তার বিষয়ে সত্যই যত্নবান হন, তবে আপনার গার্ডের মতো জনপ্রিয় কীবোর্ড অ্যাপ্লিকেশনগুলির সাথে থাকা উচিত।

বিকল্পভাবে, আপনি গুরুত্বপূর্ণ তথ্য টাইপ করতে সিগন্যাল প্রাইভেট মেসেঞ্জারের ‘ছদ্মবেশী কীবোর্ড’ বৈশিষ্ট্যটি সক্ষম করতে পারেন। সিগন্যালের ছদ্মবেশী কীবোর্ড বৈশিষ্ট্যটি কীবোর্ডকে ব্যক্তিগতকৃত শিখন এবং স্মার্ট পরামর্শগুলি অক্ষম করতে বলে।

সুতরাং, এটি এমন একটি বৈশিষ্ট্য যা ছদ্মবেশী মোড সক্ষম করার জন্য সামঞ্জস্যপূর্ণ কীবোর্ডগুলিকে জিজ্ঞাসা করে এবং সংকেত অ্যাপটিতে টাইপ করার সময় ব্যক্তিগতকৃত শিখন এবং স্মার্ট পরামর্শ অক্ষম করে।

ডাউনসাইডে, ছদ্মবেশী কীবোর্ড বৈশিষ্ট্যটি কেবল জি-বোর্ডের মতো সামঞ্জস্যপূর্ণ কীবোর্ডে কাজ করে। আপনি যদি জিবোর্ড ব্যতীত কোনও কীবোর্ড অ্যাপ্লিকেশন ব্যবহার করছেন তবে সিগন্যাল অ্যাপে ‘ছদ্মবেশী কীবোর্ড’ চালু করলে কোনও পরিবর্তন হবে না।

সিগন্যালে ছদ্মবেশী কীবোর্ড সক্ষম করার পদক্ষেপগুলি?

সিগন্যাল অ্যাপে ছদ্মবেশী কীবোর্ড বৈশিষ্ট্যটি সক্ষম করা তুলনামূলকভাবে সহজ। ব্যবহারকারীদের নীচে দেওয়া কয়েকটি সহজ পদক্ষেপ অনুসরণ করতে হবে।

পদক্ষেপ 1. প্রথমত, আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে সিগন্যাল অ্যাপ্লিকেশনটি চালু করুন।

পদক্ষেপ 2. এখন, আপনার প্রোফাইল নামে আলতো চাপুন।

পদক্ষেপ 3. এটি প্রোফাইল পৃষ্ঠাটি খুলবে। নীচে স্ক্রোল করুন এবং ‘গোপনীয়তা’ বিকল্পে আলতো চাপুন।

পদক্ষেপ ৪. গোপনীয়তা পৃষ্ঠায়, ‘ছদ্মবেশী কীবোর্ড’ বিকল্পটি সন্ধান এবং সক্ষম করুন।

এটাই! তুমি পেরেছ. একবার সক্ষম হয়ে গেলে, আপনি যে ডিফল্ট কীবোর্ড অ্যাপ্লিকেশনটি ব্যবহার করছেন সেটি ব্যক্তিগতকরণ শিখনকে অক্ষম করবে এবং স্মার্ট পরামর্শগুলি দেখানো বন্ধ করবে।

Comment here