AndroidBrowserGoogleLatest

কীভাবে ডিসকর্ড ব্যবহার করবেন

টেকরাদার এর শ্রোতা দ্বারা সমর্থিত। আপনি যখন আমাদের সাইটে লিঙ্কগুলির মাধ্যমে ক্রয় করেন, আমরা একটি অনুমোদিত কমিশন উপার্জন করতে পারি। আরও জানুন

হোম কীভাবে কম্পিউটিং করা যায় Comp

কীভাবে ডিসকর্ড ব্যবহার করবেন

বিল টমাস, ডেভিড লম্ব 27 মার্চ, 2020

কার্যত বন্ধুদের সাথে home base করতে ডিসকর্ড ব্যবহার করুন

বিবাদ

(চিত্র: © অস্বীকার)

আমরা বিশ্বব্যাপী কোনও জিনিসের মাঝেই থাকি এবং আমরা যখন এটি সামাজিক দূরত্বের সাথে লড়াই করছি, আপনি যখন বন্ধু এবং প্রিয়জনদের সাথে সামাজিকীকরণ করতে পারবেন না তখন এটিকে পুরোপুরি হারাতে না পারা একরকম কঠিন কাজ। এই কারণেই ডিসকর্ডের মতো অ্যাপ্লিকেশনগুলি এই চেষ্টা করার সময়ে একটি সঞ্চয়কারী অনুগ্রহ।

এখন, ডিসকর্ডের পিসি গেমসের জন্য একটি চ্যাট অ্যাপ্লিকেশন হিসাবে খ্যাতি রয়েছে এবং এটি অবশ্যই এটির মতো, যে কোনও গ্রুপের লোক যোগাযোগ করার জন্য এটি অবিশ্বাস্যভাবে কার্যকর। আপনার গ্রুপের বন্ধুরা অনলাইনে ডি অ্যান্ড ডি খেলতে পছন্দ করে, একসাথে সংগীত শুনতে বা এমনকি একটি ছোট্ট গ্রুপ চ্যাট করতে চায়, ডিসকর্ড আপনাকে তা করতে দেয়। এমনকি 10 জনেরও বেশি লোকের সাথে আপনি একটি গ্রুপ ভিডিও কল করতে পারেন!

যাইহোক, ডিসকর্ডটি গেমিংয়ের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছিল, তাই পিসি এবং ম্যাকের সবচেয়ে শক্তিশালী অভিজ্ঞতা খুঁজে পাওয়া যাচ্ছে। একটি মোবাইল অ্যাপ রয়েছে (যা আমরা নীচে আরও বিশদে ডুব দেব), তবে বেশিরভাগ বৈশিষ্ট্য একটি কম্পিউটারে সেরা কাজ করে।

কীভাবে ডিসকর্ড ইনস্টল করবেন

আপনি যদি কেবল আপনার আইফোন বা অ্যান্ড্রয়েড ডিভাইসে ডিসকর্ড ব্যবহার করতে চান তবে আপনি কেবল অ্যাপ স্টোর বা গুগল প্লে স্টোর থেকে এটি ডাউনলোড করতে পারেন। আপনি যদি আপনার পিসিতে ডিসকর্ড ইনস্টল করতে চান তবে কেবল ডিসকর্ড.gg এ চলে যান এবং আপনি এটি উইন্ডোজের জন্য ডাউনলোড করার বা আপনার ব্রাউজারে এটি খুলতে একটি বিকল্প দেখতে পাবেন।

বেশিরভাগ ক্ষেত্রে, এটি আপনার ব্রাউজারে চালানো ভাল হবে। অবশ্যই কিছু বিধিনিষেধ রয়েছে: আপনার কাছে কথা বলার জন্য সিস্টেম-ব্যাপী চাপ না থাকতে পারে এবং আপনি আপনার চ্যানেলগুলিতে ভিডিও স্ট্রিম করতে সক্ষম হবেন না। এছাড়াও, আমরা কেবল উত্সর্গীকৃত অ্যাপ্লিকেশনটি পছন্দ করি, যাতে আমরা যখন আমাদের মতো একটি বাজিলিয়ান ক্রোম ট্যাব খোলা থাকি তখন আমরা সহজেই এটিকে স্যুইচ করতে পারি।

একটি অ্যাকাউন্ট তৈরি করা হচ্ছে

আপনি অ্যাপটি ডাউনলোড করেছেন বা কেবল ওয়েব অ্যাপ ব্যবহার করছেন না কেন, আপনার একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। পদ্ধতি উভয়ের মধ্যে একই তবে ঠিক একই নয়।

উদাহরণস্বরূপ, আপনি একবার ওয়েব অ্যাপ্লিকেশনটি খুলুন, আপনাকে একটি ব্যবহারকারী নাম চয়ন করার অনুরোধ জানানো হবে। আপনি যে নামটি চান তা টাইপ করুন – এটিকে অন্য কোথাও নিয়ে যাওয়া নিয়ে আপনার এমনকি চিন্তারও দরকার নেই।

এটি হয়ে গেলে একটি প্রম্পট আসবে যা আপনাকে ইমেল ঠিকানা এবং পাসওয়ার্ড দিয়ে “আপনার অ্যাকাউন্টের দাবি করতে” জিজ্ঞাসা করবে। এটি আপনাকে যোগদান করা যে কোনও সার্ভারগুলিতে এবং আপনার সমস্ত চ্যাট সংরক্ষণ করার জন্য আপনাকে স্থান দিতে দেয়। আপনি যদি কেবল একটি অফ-অফ জিনিস হিসাবে ডিসকর্ডে প্রবেশ করছেন তবে আপনার

এটি করার দরকার নেই। তবে, আমরা এটি সুপারিশ করি।

অ্যাপে, আপনি এটি খুললে আপনাকে একটি ইমেল এবং পাসওয়ার্ড চেয়ে লগইন প্রম্পট দিয়ে স্বাগত জানানো হবে। এখন, আপনার যদি ইতিমধ্যে একটি অ্যাকাউন্ট এবং মোবাইল অ্যাপ থাকে তবে আপনি তাত্ক্ষণিকভাবে লগ ইন করতে সামান্য কিউআর কোডটি স্ক্যান করতে পারেন।

আপনার যদি অ্যাকাউন্ট না থাকে তবে আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করতে ‘লগইন’ বোতামের নীচে ‘নিবন্ধন’ লিঙ্কটি ক্লিক করতে পারেন। সেই লিঙ্কটি ক্লিক করুন এবং এটি আপনার ইমেল চাইবে এবং আপনাকে একটি ব্যবহারকারী নাম এবং পাসওয়ার্ড বেছে নিতে হবে। একবার আপনি এটি করেন, আপনাকে একটি ক্যাপচা পাস করতে হবে – যা সর্বদা বিরক্তিকর is এবং, তারপরে এটি আপনাকে ডিসকর্ডের হোম স্ক্রিনে নিয়ে যাবে।

আপনি যদি মোবাইলে সেটআপ করেন তবে একই প্রক্রিয়াটি প্রযোজ্য: একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড চয়ন করুন, এগুলি টাইপ করুন এবং আপনি ভিতরে আছেন you আপনি যদি চান তবে আপনি পরে দ্বি-গুণক প্রমাণীকরণ সেট আপ করতে পারেন।

একটি সার্ভারে যোগ দিন, বা একটি তৈরি করুন

একবার আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করেন এবং আপনি ডিসকর্ডে বসে থাকবেন, আপনি সম্ভবত লক্ষ্য করবেন যে এটি কিছুটা ভূতের শহরের মতো। আপনার একটি সার্ভারে যোগ দিতে হবে। আপনি যদি আগে থেকেই সার্ভারের সাথে কাউকে চেনেন তবে তাদের আপনা�

Comment here